ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মিষ্টি বিনিময়ে বিজিবি ও বিএসএফের বর্ষবরণ

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৯, ১৪ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিষ্টি বিনিময়ে বিজিবি ও বিএসএফের বর্ষবরণ

নিজস্ব প্রতিবেদক, রংপুর : বাংলা নববর্ষের প্রথম দিন পয়লা বৈশাখে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয়  সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ও বর্ডার গার্ড বালাদেশের (বিজিবি)  মধ্যে মিষ্টি বিনিময়ের মাধ্যমে বর্ষবরণ ও মিলন উৎসব হয়েছে।

বাংলা বছরের প্রথমদিন বিজিবি মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিএসফকে। এ সময় বিএসএফের পক্ষ থেকেও মিষ্টি দিয়ে বিজিবিকে নতুন বছরের শুভেচ্ছা জানানো হয়।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় হিলি সীমান্তের ২৮৫ নং মেইন পিলারের ১১ নং সাব পিলারের কাছে চেকপোস্ট গেটের শূন্যরেখায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মাহবুব আলম ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার এসআই ডিপি দত্তের হাতে মিষ্টি তুলে দিয়ে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান। পরে একে অপরের সঙ্গে আলিঙ্গন করে কুশল বিনিময় করেন।

এদিকে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়কের পক্ষ থেকে ভারতের ১৯৯ পতিরাম বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক ও স্টাফ অফিসারদের জন্য পাঁচ প্যাকেট এবং বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডারের পক্ষ থেকে ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার বরাবর দুই প্যাকেট মিষ্টি বিএসএফের হাতে তুলে দেওয়া হয়। বিনিময়ে বিএসএফের পক্ষ থেকেও মিষ্টি উপহার দেওয়া হয়।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মো.মাহবুব আলম জানান, বিজিবির পক্ষ থেকে ভারতীয় বিএসএফকে মিষ্টি উপহার দেওয়া হয়।বিএসএফের পক্ষ থেকেও মিষ্টি উপহার দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানানো হয়।

এ সময় বিজিবির হিলি বিওপি ক্যাম্প কমান্ডার মাজেদুল হক, বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার এএল টির্কি, বিজিবির নারী সদস্যসহ উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর সৈনিকরা উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/রংপুর/১৪ এপ্রিল ২০১৭/নজরুল মৃধা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়