ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘রংপুর-৩ আসন জাপার জন্য গুরুত্বপূর্ণ’

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ২৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘রংপুর-৩ আসন জাপার জন্য গুরুত্বপূর্ণ’

জ্যেষ্ঠ প্রতিবেদক : রংপুর-৩ আসন জাতীয় পার্টির জন্য গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

রোববার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

জি এম কাদের বলেন, রংপুর-৩ আসন জাতীয় পার্টির কাছে খুবই গুরুত্বপূর্ণ। এই আসনে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ একাধিকবার সংসদ সদস্য ছিলেন। তার এই আসনটি আমাদের যেকোনো মূল্যে ধরে রাখতে হবে।

তিনি বলেন, রংপুর-৩ আসনে জয়ী হতেই জাতীয় পার্টি নির্বাচন করবে। এজন্য আমরা নির্বাচনী তফসিল ঘোষণার আগেই দলের একটি মনোনয়ন বোর্ড গঠন করেছি। তারাই যাচাই-বাছাই করে প্রার্থী ঠিক করবে।

হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় সংসদে বিরোধী দলের নেতা কে হচ্ছেন, জানতে চাইলে জি এম কাদের বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী জাতীয় পার্টি বিরোধী দলীয় নেতা নির্বাচন করবে।

এর আগে এরশাদের কুলখানির প্রস্তুতি নিতে জাপার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কমিটির যৌথ সভা হয়। যৌথ সভায় সভাপতিত্ব করেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

তিনি বলেন, ৩১ আগস্ট সারা দেশের প্রতিটি থানা ও উপজেলায় হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি হবে। কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, ঢাকা উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, আহসান আদিলুর রহমান এমপি, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শামসুল হক, মোস্তাফিজুর রহমান নাঈম, হাজী নাসির উদ্দিন সরকার, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম দপ্তর এম এ রাজ্জাক খান, হুমায়ুন খান, হাফেজ ইসারুহুল্লাহ আসিফ, গোলাম মোস্তফা, জাহাঙ্গীর আলম পাঠান, আবু জাফর কামাল, হাজী সিরাজ, মাহফুজ মোল্লা, মো. ইব্রাহিম, মো. খলিল মোল্লা, হুমায়ুন কবির, আব্দুল আজিজ, আব্দুস সাত্তার, মামুনুর রহমান, রফিকুল ইসলাম, মানিক, নবুল্লাহ, মোতাহার হোসেন, আব্দুল বারেক, এস এম হাশেম, জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।


রাইজিংবিডি/ঢাকা/২৫ আগস্ট ২০১৯/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়