ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ১৬ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার  মোহাম্মদপুর ইউনিয়নে চৌদ্দ বছর বয়সী এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে মেয়েটিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেয়েটির পারিবারিক সূএে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই কিশোরী তাদের বাড়ির কাছেই মাস্তান নগরে বড় বোনের বাড়িতে বোনের মেয়েকে নিয়ে যাচ্ছিল। এসময় তাদের পথরোধ করে মোহম্মদপুর ১নং ওয়ার্ডের মোবারক আলী সওদাগরের ছেলে হোসেন ব্যাপারি (৪৫) ও ২নং ওয়ার্ডের ওলি উদ্দিনের ছেলে সোহেল (২৪)। তারা মেয়েটির মুখ চেপে ধরে জোরপূর্বক তুলে চর আলাউদ্দিন বাজারের পশ্চিম পাশের একটি খামার বাড়িতে নিয়ে যায়। খামার বাড়িতে আরো দুই ব্যক্তি ছিলো। সেখানে মেয়েটিকে কাদা মাটিতে ফেলে প্রথমে হোসেন ব্যাপারি ও পরে সোহেল ধর্ষণ করে। এসময় তারা তাদের মোবাইল ফোন সেটে সেই ধর্ষণের দৃশ্য ভিডিও করে। কাউকে জানালে ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেওয়া হবে বলে মেয়েটিকে হুমকি দেয়। মেয়েটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে হোসেন ব্যাপারি তাকে ধরে গলায় পা দিয়ে চেপে হত্যার চেষ্টা করলে সে অচেতন হয়ে যায়।

তার পরিবারের লোকজন আরো জানান, মেয়েটির বোনের মেয়ে বাড়িতে গিয়ে ঘটনা জানালে তার মা লোকজন নিয়ে বিভিন্ন স্থানে খোজাখুঁজি করেন। একপর্যায়ে রাত দেড়টার দিকে আলাউদ্দিন বাজারের পশ্চিম পাশের একটি খামার বাড়িতে কাদামাখা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করেন তারা। রাত ৩ টার দিকে তার জ্ঞান ফিরে আসে।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) সৈয়দ মোহাম্মদ আব্দুল আজিম জানান, দুপুরে মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে গাইনি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, ঘটনা তিনি শুনেছেন। তবে মেয়েটির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৯/মওলা সুজন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়