ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ৬ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে।

মঙ্গলবার দুপুরে শ্রীপুর পৌরসভার কড়ইতলা এলাকায় বন্দুকযুদ্ধ ঘটে। র‌্যাব জানিয়েছে, নিহত আশরাফুল ইসলাম (৩৪) মাদক কারবারি এবং ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (এসপি) মুহাম্মদ মহিউদ্দীন ফারুকী জানান, মাদক কারবারি আশরাফুল ইসলাম চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের চালান নিয়ে ঢাকার মোহাম্মদপুর আসবে- এমন গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার ভোর সাড়ে ৫টা থেকে গাজীপুরের কালিয়াকৈর বাইপাসে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। মাদক কারবারিদের অগ্রবর্তী দল চেকপোস্ট সম্পর্কে তথ্য দিলে আশরাফুল ইসলাম গাড়ি ঘুরিয়ে টাঙ্গাইলের সখীপুর হয়ে ময়মনসিংহের ভালুকা দিয়ে গাজীপুর চৌরাস্তা হয়ে ঢাকা আসতে থাকে।

তিনি জানান, সড়ক পরিবর্তনের তথ্য পেয়ে গাজীপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে একটি প্রাইভেট কার থামার সংকেত অমান্য করে ব্যারিকেড ভেঙে ময়মনসিংহ রোড ধরে এগুতে থাকে। এ সময় র‌্যাব সদস্যরা তার পিছু নেয়। র‌্যাব পিছু নিয়েছে বুঝতে পেরে আশরাফুল মাওনা চৌরাস্তা থেকে করইতলা মন্ডল বাড়ির কাছে পৌঁছে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে আশরাফুল ইসলাম মারা যায়।

র‌্যাবের এ কর্মকর্তা আরো জানান, ঘটনাস্থল হতে একটি রিভলবার, চার রাউন্ড গুলি, একটি প্রাইভেটকার, এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।


রাইজিংবিডি/গাজীপুর/৬ আগস্ট ২০১৯/হাসমত আলী/বকুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়