ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শিবচরে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, বন্দুক লুট

বেলাল রিজভী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৮, ২৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিবচরে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, বন্দুক লুট

মাদারীপুর সংবাদদাতা: মাদারীপুরের শিবচরে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ ১টি বন্দুকও লুট করেছে।

শুক্রবার (২৮ জুন) দিবাগত রাত ২ টার দিকে শিবচরের উৎরাইল গ্রামের কাইয়ুম চৌধুরীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতিকালে বাধা দিতে গেলে ডাকাতরা গৃহকর্তাকে কুপিয়ে জখম করে। গুরুতর আহতাবস্থায় গৃহকর্তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাত আনুমানিক ২ টার দিকে ঘরের কলাপসিবল গেটের তালা ভেঙে ৮-১০ জনের ডাকাতদল ঘরে প্রবেশের চেষ্টা করে। এসময় শব্দ পেয়ে পরিবারের লোকজনের ঘুম ভেঙে যায়। তারা প্রতিরোধের চেষ্টা করেও ব্যর্থ হন। ডাকাতদল দরজা ভেঙে ঘরে ঢুকে গৃহকর্তা কাইয়ুম চৌধুরীকে কুপিয়ে জখম করে। ডাকাতরা আলমারি ভেঙে ২৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৫০ হাজার টাকা ও একটি বন্দুক (লাইসেন্সকৃত) লুট করে নিয়ে যায়।

গৃহকর্ত্রী মুক্তা বেগম জানান,' ডাকাতদের মধ্যে ৪/৫ জন মুখোশ পড়া ছিল। তারা প্রথমেই তার স্বামীকে হাতে, পিঠে চারটি কোপ দেয়। পরে সব কিছু লুট করে নিয়ে যায়।

সকালে খবর পেয়ে নিলখী পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়দের অভিযোগ, উৎরাইল গ্রামটি নিলখী তদন্তকেন্দ্রের আওতাভুক্ত হলেও, নিলখী পুলিশের কোন তৎপরতা চোখে পড়ে না। রাতে কোন টহল নেই তাদের। তাছাড়া ফোন করলেও তাদের উপস্থিতি দেখা যায় না।

অন্যদিকে পাশের গুয়াগাছিয়া গ্রামেও একই সময় এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সেখানেও নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন বলেন, ‘বিষয়টি দুঃখজনক। আমি খোঁজখবর নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।'

 

 

রাইজিংবিডি/মাদারীপুর/২৯ জুন ২০১৯/বেলাল রিজভী/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়