ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সর্বহারা পরিচয়ে রাবির ৩ শিক্ষককে হত্যার হুমকি

মেহেদী হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ৩ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সর্বহারা পরিচয়ে রাবির ৩ শিক্ষককে হত্যার হুমকি

রাজশাহী বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : সর্বহারা পরিচয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষককে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। তিন শিক্ষককে একই মোবাইল নম্বর থেকে ফোন করে হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় নগরীর মতিহার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তারা।

শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ড. জুলফিকার আলী ইসলামের ব্যক্তিগত নম্বরে ফোন করে অর্থ দাবি এবং হত্যার হুমকি দেওয়া হয়। এর আগে গত ২৮ ফেব্রুয়ারি একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমিনুল ইসলাম এবং দর্শন বিভাগের অধ্যাপক মোতাছিম বিল্যাহকে একইভাবে হত্যার হুমকি দেওয়া হয়।

জিডির কপিতে তারা উল্লেখ করেছেন, সর্বহারা পরিচয়ে তাদের ব্যক্তিগত নম্বরে ফোন করে হত্যার হুমকি দেন অজ্ঞাতনামা এক ব্যক্তি। এ ঘটনায় তারা জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত বলে জিডিতে উল্লেখ করেন। মোতাছিম বিল্যাহ ২৮ ফেব্রুয়ারি রাতে, আমিনুল ইসলাম ১ মার্চ সকালে এবং জুলফিকার আলী ২ মার্চ দুপুরে থানায় জিডি করেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসাইন বলেন, বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষককে সর্বহারা পরিচয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে তারা থানায় জিডি করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, শিক্ষকরা লিখিত অভিযোগ দিলে বিশ্ববিদ্যালয় প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা নেবে। তাদের নিরাপত্তায় প্রয়োজন হলে পদক্ষেপ নেওয়া হবে।



রাইজিংবিডি/রাজশাহী/৩ মার্চ ২০১৯/মেহেদী হাসান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়