ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাংবাদিক নির্যাতনের অভিযোগে মামলা

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ২১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক নির্যাতনের অভিযোগে মামলা

ঝালকাঠি প্রতিনিধি : সাংবাদিক নির্যাতনের অভিযোগে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদারসহ নয়জনের নামে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

রোববার দুপুরে নির্যাতনের শিকার কাঁঠালিয়ার সাংবাদিক এইচ এম বাদল বাদী হয়ে জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে মামলা দায়ের করেন।

আদালতের বিচারক রুবাইয়া আমেনা আগামী ২৩ মে মামলার শুনানির জন্য দিন ধার্য করেছেন। মামলার অপর আসামিরা হলেন- চেয়ারম্যানের সহযোগী মনির হোসেন, শহিদুল ইসলাম, সেলিম হাওলাদার, মো. আনিচ, মনির খান, এনাম কাজী, মিলন মাস্টার ও মিলন সিকদার।

মামলার বাদীর আইনজীবী আক্কাস সিকদার জানান, বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় ঢাকার বনানীর রেইনট্রি হোটেলের মালিকের বাবা সরকার দলীয় ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনকে নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদ ফেসবুকে শেয়ার হয়।

ওই সংবাদে গত ১৬ মে লাইক দেওয়ার অভিযোগে আঞ্চলিক পত্রিকা বরিশাল প্রতিদিনের কাঁঠালিয়া উপজেলা প্রতিনিধি এস এম বাদলকে তুলে নিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদার ও তার লোকজন। ওই রাতেই তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে সাংবাদিক বাদল বাদী হয়ে মামলা দায়ের করেন। আদালতের বিচারক রুবাইয়া আমেনা আগামী ২৩ মে মামলার শুনানির জন্য দিন ধার্য করেছেন বলে জানান আইনজীবী আক্কাস সিকদার।



রাইজিংবিডি/ঝালকাঠি/২১ মে ২০১৭/অলোক সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ