ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সারার স্বপ্ন পূরণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১১ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সারার স্বপ্ন পূরণ

বলিউডের উঠতি অভিনেত্রী সারা আলী খান। তারকা সন্তান হওয়ায় অনেক আগে থেকেই আলোচনায় ছিলেন। বলিউডে অভিষেক হওয়ার পর প্রায়ই মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন এই অভিনেত্রী।

সারার পরবর্তী সিনেমা আজ কাল। ইমতিয়াজ আলী পরিচালিত এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, তার স্বপ্ন ছিল ইমতিয়াজ আলীর সিনেমায় অভিনয় করবেন। আর স্বপ্ন সত্যি হতে চলেছে।

সাইফ কন্যা বলেন, আমি সবসময় ইমতিয়াজ আলীর সিনেমার নায়িকা হতে চেয়েছি। জীবনে কী অর্জন করতে চাই, সে তালিকাতেও এটি রয়েছে। বিশ্বাসই হচ্ছে না, খুবই শিগগির আমার অভিনয় করা সিনেমার তালিকায় এটি থাকবে।

চলতি বছর ভালোবাসা দিবস উপলক্ষে আজ কাল সিনেমাটি মুক্তির কথা রয়েছে। ২০০৯ সালে মুক্তি পাওয়া লাভ আজ কাল সিনেমার সিক্যুয়েল এটি। প্রথম সিনেমাটিতে অভিনয় করেন সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোন।

২০১৮ সালে কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সারা। এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত। প্রথম সিনেমাতেই দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়ান সারা। একই বছর এই অভিনেত্রীর সিম্বা সিনেমাটি মুক্তি পায়। বক্স অফিসে সুপার হিট তকমা পাওয়া সিনেমাটিতে রণবীর সিংয়ের বিপরীতে দেয়া যায় তাকে। বর্তমানে বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেকের শুটিং করছেন সারা।

 

ঢাকা/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়