ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিলেটে যথা সময়ে বিএনপির সমাবেশ হবে: ডা. জাহিদ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫০, ২৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে যথা সময়ে বিএনপির সমাবেশ হবে: ডা. জাহিদ

সিলেটে যথা সময়ে বিএনপির সমাবেশ হবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

সোমবার রাত সোয়া ১০ টার দিকে জানতে চাইলে সিলেটের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া বলেন, সমাবেশের অনুমতি দেওয়া হয়নি।

সন্ধ্যা থেকেই সিলেটে সমাবেশের অনুমতি নিয়ে বিভিন্ন ধরনের গুঞ্জন শোনা যাচ্ছিল। নাম প্রকাশে অনিচ্ছুক কেউ কেউ বলছিলেন মাঠে নয়; ঘরোয়া ভাবে সমাবেশের অনুমতি দিয়েছে স্থানীয় প্রশাসন।

পরে রাত ১১টার দিকে সিলেটে অবস্থান করা বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন  বলেন,কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার সিলেট রেজিস্ট্রারি মাঠেই দুপুর দুইটায় অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, সমাবেশে ঢাকা থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা যোগ দেবেন। এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের কোনো রকম বিভ্রান্তিতে না পড়ার আহবান জানান তিনি।

ডা. জাহিদ বলেন, আমি নিজে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। এ ছাড়া বিএনপির মহাসচিব স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা বলেছেন। সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার জন্য ইতোমধ্যে সব রকমের প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে।

তিনি সিলেট বিভাগের বিএনপির সকল পর্যায়ের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে যথা সময়ে সমাবেশে যোগ দেওয়ার আহবান জানিয়েছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেন, আমি রেজিস্ট্রারি মাঠ পরিদর্শন করেছি। সেখানে মঞ্চ নির্মাণ সম্পন্ন হয়েছে। যথা সময়ে সমাবেশ হবে।

মহাসমাবেশ যথাসময়ে অনুষ্ঠিত হবে জানিয়ে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হুসেইন নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

রাত ১২ টার দিকে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ জানান, এখনো সমাবেশের অনুমতি পাননি। তবে তারা আশাবাদী সকালে অনুমতি পাবেন।

বিএনপির একজন ভাইস চেয়ারম্যানও বলেছেন, হয়তো সকালে অনুমতি দিয়ে দেবে।

অনুমতি না পেলে তখন কি করবেন,এমন প্রশ্নে আলী আহমদ বলেন, ততক্ষণে কেন্দ্রীয় নেতারা পৌছে যাবেন।তখন অবস্থা বুঝে তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া হবে।


 

ঢাকা/সাওন/নোমান/নাসিম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়