ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

স্ত্রীকে নির্যাতনে মানববন্ধন করায় স্বামীকেও এসিড!

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ২৬ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীকে নির্যাতনে মানববন্ধন করায় স্বামীকেও এসিড!

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা শহর মাইজদীতে স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদে রোববার মানববন্ধনের পর গভীর রাতে স্বামীর শরীরেও এসিড নিক্ষেপ করেছে অভিযুক্তরা।

রোববার দিবাগত রাত দুইটার দিকে সুবর্ণচর উপজেলার চর বাগ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

এসিডের শিকার নাছির উদ্দিন চর বাগ্গা গ্রামের নেজাম উদ্দিনের ছেলে। নাছির বর্তমানে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার বুক, হাত ও উরুসহ শরীরের ৯ শতাংশ ঝলসে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এসিডে আহত নাছিরের মা জানান, রোববার দুপুরে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাবের সামনে স্ত্রীকে নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধনে নাছিরও অংশ নেয়। সেখান থেকে বিকালে বাড়ি গেলে ধর্ষণের মামলার আসামি ও তার লোকজন নাছিরসহ পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দেয়। এক পর্যায়ে রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠলে তাকে সন্ত্রাসীরা এসিড মেরে ৬-৭ জন দৌড়ে পালিয়ে যায়। এ সময় নাছির ৩-৪ জনকে চিনতে পারেন। পরে নাছিরকে উদ্ধার করে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

চিকিৎসকরা জানান, নাছিরের শরীরের প্রায় ৯ শতাংশ ঝলসে গেছে। তবে তিনি শংকামুক্ত রয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হবে।

উল্লেখ্য, গত ২মে সুবর্ণচরের উত্তর বাগ্গা গ্রামে গোপনে গোসলের ভিডিও ধারণ করে ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে তার স্ত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ করে নাছির। ঘটনায় অভিযুক্ত জয়নাল নামে একজনকে আসামি করে আদালতে মামলা দিলে, আসামির লোকজন বাদীর পরিবারকে উল্টো টাকা আত্মসাতের মিথ্যা মামলা ফাঁসানোর ও সাক্ষীদের এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দিয়ে আসছিল।


রাইজিংবিডি/নোয়াখালী/২৬ আগস্ট ২০১৯/মাওলা সুজন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়