ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বাড়িতে হামলা

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ৩০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বাড়িতে হামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর : মাদক ব্যবসার প্রতিবাদ করায় যশোরের চৌগাছায় পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিয়ার রহমান বিশ্বাসের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ভয়ে বাড়ির মহিলারা পালিয়ে গেলে ওই বাড়ির মালামাল লুট ও ভাংচুরের তান্ডব চালায় সন্ত্রাসীরা।

এ ঘটনায় চৌগাছা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা রাতে পৌর শহরের চাঁদপুর গ্রামে আতিয়ারের বাড়িতে একদল সন্ত্রাসী হামলা চালায়। এ সময় বাড়ির আসবাবপত্রসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ভাংচুর করা হয়। দৃর্বৃত্তরা চলে যাওয়ার সময় আতিয়ার রহমান বিশ্বাসকে হত্যার হুমকি দিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে।

বিষয়টি নিয়ে আতিয়ার রহমান বলেন, বৃহস্পতিবার বিকালে তিনি বাড়ি থেকে বের হয়ে চৌগাছা বাজারে আসেন। সন্ধ্যা রাতে বাড়িতে কোন পুরুষ ছেলে ছিল না। এমন সময় এলাকার মাদক ব্যবসায়ী ফয়সাল, ইমরান, ইকরামুল, সুজন, রাজু, আরজু, উজ্জ্বল, সুজল মিয়া, শফিকুল ইসলাম, তাছলিম, তরিকুল, রবিউল, সজলসহ ২৫/৩০ জন তার বাড়িতে হামলা চালায়। ঘরে থাকা ফ্রিজ, দুটি এলইডি কালার টিভি, ঘরের থাই গ্লাসের জানালা, শোকেচ, ডাইনিং টেবিল ভেঙে তছনছ করে। এছাড়া ওয়ার ড্রপে থাকা নগদ ৫৫ হাজার টাকা নিয়ে যায়। চলে যাওয়ার সময় সন্ত্রাসীরা গুলি করতে করতে চলে যায়।

তিনি বলেন, এসব সন্ত্রাসীরা এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এলাকায় তাদের মাদক ব্যবসা ও সেবন বন্ধ করার কথা বলার কারণে তারা এই হামলা চালিয়েছে। এসব সন্ত্রাসী ও দুর্বৃত্তদের নামে থানায় এক থেকে দেড় ডজন মামলা রয়েছে। তারপরও তারা বীরদর্পে প্রকাশ্যে ঘুরে বেড়ায়।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা প্রক্রিয়াধীন। আসামিদের ব্যাপারেও খোঁজখবর নিচ্ছি। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।


রাইজিংবিডি/যশোর/৩০ আগস্ট ২০১৯/ফারুক/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়