ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০১৯

১০০ মিটারে চঞ্চল ও বনানী চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ১৯ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১০০ মিটারে চঞ্চল ও বনানী চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব এর ১০০ মিটার স্প্রিন্টে দ্রুততম মানব হয়েছেন বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চল এবং দ্রুততম মানবী হয়েছেন অবজারভারের বনানী মল্লিক। আজ সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পুরুষ ও নারী সদস্যদের ১০০ স্প্রিন্ট অনুষ্ঠিত হয়।

পুরুষদের ১০০ মিটারে চঞ্চল ১৬ দশমিক ৩৮ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন। দ্বিতীয় হয়েছেন চ্যানেল আই’র তরিকুল ইসলাম মাসুম। তিনি সময় নিয়েছেন ১৭ দশমিক ১১ সেকেন্ড। এই ইভেন্টে জনকন্ঠের রুমেল খান ১৭ দশমিক ৪৮ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হন। নারীদের ১০০ মিটারে ২১ দশমিক ৫৩ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন অবজারভারের বনানী মল্লিক। এই ইভেন্টে নাগরিক টিভির শাহনাজ শারমিন দ্বিতীয় এবং সমকালের সাজিদা ইসলাম পারুল তৃতীয় স্থান লাভ করেন।

ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে প্রতিযোগিতায় অতিথি হিসেবে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) উপস্থিত ছিলেন। এ সময় ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার ও কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন উপস্থিত ছিলেন।

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী বিভাগে মোট ১৫টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

প্রতিযোগিতার পুরুষদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য অ্যাথলেটিকস (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, ক্যারম, শুটিং আর্চারি ও সাঁতার। নারীদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ১০০ মিটার স্প্রিন্ট, ব্যাডমিন্টন, ক্যারম, শ্যুটিং ও সাঁতার। ইতিমধ্যে টেবিলি টেনিস, ব্যাডমিন্টন, সাঁতার, ও ক্যারম প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের ক্রীড়া উৎসবের বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকবে ক্রেস্ট এবং ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ