খেলাধুলা

শেষবারের মতো দেখা হচ্ছে না মেসি-রোনালদোর

বৃহস্পতিবার প্রীতি ম্যাচে মুখোমুখি হবে ইন্টার মায়ামি ও আল নাসর। এই ম্যাচে শেষবারের মতো মুখোমুখি হওয়ার সম্ভাবনা জেগেছিল লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর। কিন্তু আজ বুধবার (৩১ জানুয়ারি) রাতে জানা গেল তাদের দেখা হচ্ছে না। ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারবেন না রোনালদো। বিষয়টি নিশ্চিত করেছেন আল নাসরের কোচ লুইস ক্যাস্ত্রো।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘রোনালদো তার ইনজুরি থেকে সেরে ওঠার শেষ ভাগে আছে। আশা করছি আর কয়েকদিনের মধ্যেই দলের সঙ্গে যোগ দিতে পারবে। আগামীকালকের ম্যাচে সে খেলতে পারবে না।’

সবশেষ এক বছর আগে (১৯ জানুয়ারি, ২০২৩) মেসি ও রোনালদো একসঙ্গে মাঠে নেমেছিলেন। সে সময় পিএসজি খেলেছিল রিয়াদ অল স্টার একাদশের বিপক্ষে। তবে ফুটবলপ্রেমী এবং রোনালদো ও মেসির ভক্ত-সমর্থকরা প্রত্যাশা করেছিলেন এবার হয়তো শেষবারের মতো দেখা হচ্ছে সময়ের সেরা দুই তারকার।

অবশ্য আগেই জানা গিয়েছিল রোনালদো ইনজুরিতে ভুগছেন। যদিও তার ইনজুরি মারাত্মক কিছু নয়। তারপরও তাকে মাঠে নামিয়ে ঝুঁকি নিতে চাচ্ছে না আল নাসর। তাতে শেষবারের মতো দেখাও হচ্ছে সাবেক রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা তারকার।

আগামীকাল মৌসুমপূর্ব সৌদি আরব সফরের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আল নাসরের বিপক্ষে মাঠে নামবে মায়ামি। প্রথম ম্যাচে সোমবার আল হিলালের কাছে ৪-৩ ব্যবধানে হেরেছে তারা।

আল নাসরের সঙ্গে খেলার পর আগামী সপ্তাহে হংকং লিগ একাদশ ও জাপানের ভিসেল কোবের বিপক্ষে খেলার কথা রয়েছে মায়ামির।