খেলাধুলা

ক্রীড়া উপদেষ্টা আসিফকে বিসিবির অভিনন্দন 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভুঁইয়াকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

গতকাল রাতে অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টা হিসেবে শপথ নেন আসিফ। আজ শুক্রবার (৯ আগস্ট) দপ্তর বন্টন করা হয়। সেখানে আসিফকে দেওয়া হয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব। 

এই পদে আগে ছিলেন নাজমুল হাসান পাপন। যিনি বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি হিসেবে আছেন। বিকেলে এক বিবৃতি দিয়ে আসিফকে অভিনন্দন জানায় দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। 

বিবৃতিতে বিসিবি জানায়, ‘অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত আসিফ মাহমুদ সজীব ভূঁইয়াকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড অন্তঃস্থল থেকে অভিনন্দন জানায়।’

‘বিসিবি নিশ্চিত যে, ক্রীড়া উন্নয়নে তার নিবেদন ও ভালোবাসা দিয়ে জনাব ভূঁইয়া এই নতুন দায়িত্বে উদাহরণযোগ্য নেতৃত্ব ও দূরদর্শীতা প্রদর্শন করবেন। বাংলাদেশের ক্রীড়াক্ষেত্রে এক গুরুত্বপূর্ণ সময়ে তার এই নিয়োগ হয়েছে এবং বিসিবি তার সফলতা কামনা করছে। বিসিবি আশা করছে, বাংলাদেশের ক্রিকেটের উন্নতির লক্ষ্যে মিলিতভাবে কাজ করার মাধ্যমে আমরা আমাদের অভিন্ন লক্ষ্যগুলো অর্জন করতে পারবো।' 

৫ আগস্ট হাসিনা সরকারের পতনের পর সংসদ বিলুপ্ত করেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু। এরপর গতকাল রাতে ডক্টর মোহাম্মদ ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকার দায়িত্ব নেয়।