খেলাধুলা

আল নাসরের জয়, মাইলফলকের আরো কাছে রোনালদো

আল নাসরের জার্সিতে আলো ছড়িয়েই যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। একের পর এক গোল করে যাচ্ছেন পর্তুগিজ তারকা। এবার সৌদি প্রো লিগের নতুন মৌসুমেও ধারাবাহিকতা ধরে রাখলেন সময়ের সেরা এই তারকা। আল ফায়হার বিপক্ষে তার গোলের রাতে ৪-১ গোলে জিতেছে আল নাসর।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে ম্যাচের শুরুরেই গোল পায় আল নাসর। ব্রাজিলিয়ান মিডফিল্ডার আন্ডারসন তালিসকার গোলে ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় আল নাসর। এরপর ম্যাচের সবচেয়ে দর্শনীয় গোলটি উপহার দেন রোনালদো। প্রথমার্ধের যোগ করা সময়ের দশম মিনিটে ফ্রি কিকে জাল খুঁজে নেন তিনি।

এই গোলের মাধ্যমে দুটি মাইলফলকের আরও কাছে চলে এলেন রোনালদো। আর মাত্র একটি গোল পেলেই ক্লাব ও জাতীয় দল মিলিয়ে নয়শ গোলের মাইলফলকে পা রাখবেন তিনি। সেই সঙ্গে ফ্রি-কিক থেকে আর একটি গোল করতে পারলে লিওনেল মেসির রেকর্ড (৬৫) স্পর্শ করবেন, দুটি হলে মেসিকে ছাড়িয়ে যাবেন।

ম্যাচে রোনালদোর সঙ্গে জ্বলে উঠেছিলেন তার সতীর্থরাও। ৮৫তম মিনিটে স্কোরলাইন ৩-০ করে জয়টা প্রায় নিশ্চিত করে ফেলেন মার্সেলো ব্রোজোভিচ। পরের মিনিটে ব্যবধান কমান সাকালা। অবশ্য শেষ মুহূর্তে তালিসকার দ্বিতীয় গোলে বড় জয়ে মাঠ ছাড়ে আল নাসর।