ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ছিটকে গেলেন মাশরাফি, অধিনায়ক তামিম

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৯ ৯:২৩:২৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২০ ১:৫৩:৪৪ পিএম
ছিটকে গেলেন মাশরাফি, অধিনায়ক তামিম
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : ‘দুই দিন অনুশীলন করেছি, সমস্যা হয়নি। আশা করি ইনশাআল্লাহ সব ঠিকঠাক আছে এখন পর্যন্ত’- আজ বিকেলে মিরপুরে সংবাদ সম্মেলনে ফিটনেস নিয়ে জানতে চাইলে এভাবেই বলেছিলেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু খানিক বাদেই যে বড় দুঃসংবাদ শুনতে হবে তাকে, তা কে জানত!

সন্ধ্যায় বোলিং অনুশীলনের সময় ডান হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন মাশরাফি। এরপর আর বোলিং করেননি। যে চোট তাকে ভুগিয়েছে পুরো বিশ্বকাপেই, সেটিই আবার নতুন করে হানা দিয়েছে। ফলে শ্রীলঙ্কা সফর থেকে ছিটকে গেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

মাশরাফির চোট নিয়ে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী সংবাদিকদের বলেন, ‘আগের জায়গাতেই নতুন করে চোট পেয়েছেন মাশরাফি। তিনি এই মুহূর্তে ভালো অবস্থায় নেই। তার শ্রীলঙ্কা যাওয়া নির্ভর করছে টিম ম্যানেজমেন্টের ওপর। তার সেরে উঠতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে। ’

পরে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নিশ্চিত করেছেন, মাশরাফির শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না। রাতে বিসিবি আনুষ্ঠানিক বিবৃতিতেও বিষয়টি নিশ্চিত করে।

সংবাদ সম্মেলনে মাশরাফি এটাও বলেছিলেন, শ্রীলঙ্কায় এটাই তার শেষ সফর। কিন্তু সফরেই তো যাওয়া হচ্ছে না! আগামীকাল দুপুর পৌনে একটায় শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়বে দল।

মাশরাফির অনুপস্থিতিতে তিন ওয়ানডের এই সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন তামিম ইকবাল।

পিঠের চোটে এই সফরে যাওয়া হচ্ছে না পেসার মোহাম্মদ সাইফউদ্দিনেরও। মাশরাফির বদলি হিসেবে অলরাউন্ডার ফরহাদ রেজা আর সাইফউদ্দিনের জায়গায় পেসার তাসকিন আহমেদকে দলে নেওয়া হয়েছে।

আগামী ২৬ জুলাই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। একই মাঠে ২৯ ও ৩১ জুলাই হবে বাকি দুই ম্যাচ।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ দল

তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, ফরহাদ রেজা, তাসকিন আহমেদ।

 


রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৯/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge